স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া গ্রামে স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজন পারভেজ মিয়া নামে এক ব্যক্তিকে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
আহত সূত্র জানায়, রাজিউড়া গ্রামের ফিরোজ মিয়ার ছেলে পারভেজ মিয়া ১৫ বছর পূর্বে একই উপজেলার দিঘলবাগ গ্রামের রঙ্গু মিয়ার মেয়ে রিনা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকে রিনা তার শ্বশুর-শাশুড়িকে দুর্ব্যবহারসহ নির্যাতন করে আসছেন। এতে পারভেজ প্রতিবাদ করলে রিনা তার সাথেও খারাপ আচরণ করেন। এ নিয়ে প্রায় সময় স্বামী পারভেজের সাথে রিনা ঝগড়ায় জড়িয়ে পড়তেন। এক পর্যায়ে রিনার নির্যাতন থেকে বাঁচতে তার শ্বাশুড়ি মামলা দায়ের করেন। পরবর্তীতে আপোষে ওই মামলাটি নিস্পত্তি হয়। এর জের ধরে ১৭ অক্টোবর ভোরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রিনা ও তার স্বজনরা হত্যার উদ্দেশ্যে ঘুমন্ত পারভেজের উপর হামলা চালায়। এ সময় পারভেজ শোর চিৎকার করলে পরিবারের লোকজন তাকে রিনা ও তার স্বজনদের কবল থেকে রক্ষা করেন। গুরুতর আহত অবস্থা পারভেজকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
আহত পারভেজ মিয়া জানান, তার স্ত্রী ও শ^শুর বাড়ির লোকজন তাকে পরিকল্পিতভাবে হত্যা করতে চেয়েছিল। তিনি শোর চিৎকার করলে তার স্বজনরা এগিয়ে আসে। ওই সময় হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় তিনি হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।