চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার কালেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চুনারুঘাট থানায় বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল রহমান ও লুৎফুর রহমানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন সহকারী শিক্ষক আজাদ হাসান চৌধুরী। অভিযোগ পাওয়ার পর চুনারুঘাট থানার দারোগা সারওয়ার আলম বৃহস্পতিবার বিদ্যালয়ে গিয়ে সরজমিনে তদন্ত করেছেন বলে তিনি জানিয়েছেন।
অভিযোগে জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর সকাল ১০ টায় তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সহকারী শিক্ষক আব্দুল রহমান ও লুৎফুর রহমান অভিযোগকারী আজাদ হাসান চৌধুরীকে শারীরিক নির্যাতন করে তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যান। শিক্ষকদের এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন বিদ্যালয়ের অভিভাবকবৃন্দ।
অভিযোগকারী আজাদ হাসান চৌধুরী জানান, তিনি প্রতিদিনের ন্যায় ১৯ সেপ্টেম্বর সকাল ৯ টায় বিদ্যালয়ে যান। সকাল ১০ টার দিকে সহকারী শিক্ষক আব্দুল রহমান ও লুৎফুর রহমান তাকে গালিগালাজ করে মারতে আসেন। পরে প্রধান শিক্ষক ও দপ্তরি তাদের হাত থেকে তাকে রক্ষা করেন। ঘটনাটি তিনি উপজেলা শিক্ষা অফিসকে জানিয়েছেন এবং অভিযুক্তদের বিরুদ্ধে চুনারুঘাট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এদিকে প্রথমে বিষয়টি গোপন থাকলেও পরে তা প্রকাশ পেলে চুনারুঘাটে তোলপাড় সৃষ্টি হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াজেদুর রহমান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি বিষয়টি সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। তাদের (শিক্ষকদের) এ ধরণের আচরণে তিনি হতবাক হয়েছেন।