রোমানিয়ার উদ্দেশ্যে যাত্রা করে মাধবপুরে পুলিশের গাড়ির সাথে দুর্ঘটনায় রাজিব দাস এখন হাসপাতালে

স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ডাক্তার বাড়ী গেইট নামক স্থানে হাইওয়ে পুলিশের টহল পিকআপ ও প্রবাসী যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৩ পুলিশসহ ৭জন আহত হয়েছে। গুরুতর আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ধর্র্মদীহি গ্রামের রবিন্দ্র দাসের ছেলে রোমানিয়ার যাত্রী রাজিব দাস (২৫) তার পরিবারের আরও তিন সদস্যসহ ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে যাওয়ার জন্য একটি প্রবক্স মাইক্রোবাসে রওয়ানা দেন। পথে মহাসড়কের ডাক্তার বাড়ী গেইট এলাকায় আসামাত্র শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের টহল পিকআপ গাড়ির সাথে তাদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে উভয় গাড়ীই দুমড়ে মুচড়ে যায়। এ দুর্ঘটনায় শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এস.আই মনিরুল ইসলাম, কনস্টেবল নুরুন্নবী, মিজানুর রহমান, রোমানিয়ার যাত্রী রাজিব দাস, তার ভাই রাজন দাস, চাচা দীলিপ দাস ও ভগ্নিপতি অর্জুন দাস আহত হন। গুরুতর আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
রোমানিয়া যাত্রী রাজিব দাস জানান- শুক্রবার দিবাগত রাত ৩টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রোমানিয়ার উদ্দেশ্যে তার ফ্লাইট ছিল। রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। তিনি সহ তার পরিবারের ৪ সদস্য আহত হয়েছেন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাঈনুল ইসলাম ভূইয়া জানান- দুর্ঘটনায় এস.আই মনিরুল ইসলামসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।