স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলায় ১৩ জন ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসামিয়া রোগীর মধ্যে ৬ লাখ ৫০ হাজার টাকা সরকারি সহায়তা বিতরণ করা হয়েছে। গতকাল দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে এই সহায়তার চেক বিতরণ করেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান দেশের প্রতিটি মানুষ যেন শান্তিতে থাকে। সেই উদ্দেশ্য বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলকে একযোগে আন্তরিকভাবে কাজ করতে হবে। প্রকৃত অস্বচ্ছল লোকজন যেন সরকারি সহায়তা পাওয়া থেকে বঞ্চিত না হয় সেদিকে নজর রাখার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার ও সহকারি কমিশনার (ভূমি) নাহিদ ভূইয়া।
আরও উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল, ব্রাক্ষনডোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহ সরদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা আক্তার, শায়েস্তাগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল গফুর, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মনিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই রমজান আলী, শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের আইসি জাহাঙ্গীর আলম, নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, শায়েস্তাগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ প্রমুখ।