শায়েস্তাগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা
দ্রুত অপরাধীদের গ্রেফতার করতে এমপি আবু জাহিরের নির্দেশনা
মোহাম্মদ আলী সরকার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজরাতুন নাঈম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
সভায় গত এক মাসে শায়েস্তাগঞ্জে চেতনানাশক স্প্রে মেরে ৮টি ডাকাতি, ১টি মোটর সাইকেল ও একটি ড্রাম ট্রাক চুরির ঘটনায় বক্তারা ক্ষোভ প্রকাশ করেন। এমপি আবু জাহিরও ক্ষোভ প্রকাশ করে অতি দ্রুত অপরাধীদের গ্রেফতার করতে পুলিশের প্রতি নির্দেশনা দেন। তিনি বলেন- কোন ভাবেই আইন-শৃঙ্খলার এমন পরিস্থিতি মেনে নেয়া হবে না। আর যেন কোন ডাকাতি না হয় সেদিকে নজর রাখতে বলেন পুলিশ ও র‌্যাবকে। তিনি সাংবাদিক শাহ মোস্তফা কামালের উপর হামলার ঘটনারও নিন্দা জানান।
সভায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) নাহিদ ভূইয়া, শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল হক কামাল, ব্রাহ্মণডোরা ইউপি চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ, সাবেক জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা আক্তার, শায়েস্তাগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল গফুর, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মনিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই রমজান আলী, শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের আইসি জাহাঙ্গীর আলম, নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, শায়েস্তাগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ প্রমুখ।