স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলায় ২৯ জন অসুস্থ রোগীর মাঝে সরকারি চিকিৎসা সহায়তার চেক বিতরণ করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সদর উপজেলা পরিষদের সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে তিনি এই চেক বিতরণ করেন। সহায়তা বিতরণ হয় সরকারের সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে।
উপকারভোগীদের সবাই ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদ্রোগ ও থ্যালাসামিয়াসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত। বিতরণ করা অর্থের মোট পরিমাণ ১৪ লাখ ৫০ হাজার টাকা।
অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবহেলিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে সমাজকল্যাণ মন্ত্রণালয়। দেশে ভাতাভোগীর সংখ্যা দিন দিন বাড়াচ্ছে সরকার।
হবিগঞ্জ সদর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা বিনতে রফিক, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম সদর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোত্তালিব প্রমুখ।