নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পাঁচ শতাধিক এতিম শিক্ষার্থীর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম। সোমবার দুপুরে তিনি ব্যক্তিগত উদ্যোগে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।
পুলিশ প্রশাসন সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বিভিন্ন এতিমখানায় পুলিশ সুপার নিজে গিয়ে এই ইফতার বিতরণ করেছেন। উপজেলার ১২টি এতিমখানায় ইফতার বিতরণ করা হয়। পর্যায়ক্রমে জেলার সকল উপজেলায় তিনি এই ইফতার সামগ্রী পৌছে দিবেন।
ইফতার সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, প্রতি বছর রমজান মাসে আমি জেলায় কর্মরত পুলিশের সহযোগিতা নিয়ে নিজ অর্থায়নে মাদ্রাসার এতিম ছাত্র-ছাত্রীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করার চেষ্টা করি। রমজানে এতিম শিশুদের মাঝে ইফতার দিতে পেরে অত্যন্ত আনন্দিত আমি।
তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া শিখেই মানুষ হওয়া যায় না। মানুষ হতে হলে কঠোর পরিশ্রম করতে হয়।
ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলর সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদ, ওসি (তদন্ত) আমিনুল ইসলাম প্রমুখ।
পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, জেলার সকল এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করা হবে। আমার ইচ্ছা পবিত্র রমজানে জেলার ৪ হাজার এতিমকে ইফতার সামগ্রী প্রদান করা।