সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ড্রামট্রাকের চাপায় নুরুল ইসলাম (৪৫) নামে এক ট্রাক্টর চালক নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের চৌধুরী পাম্প নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত নুরুল ইসলাম শায়েস্তাগঞ্জ পৌর শহরের ৪নং ওয়ার্ডের চরনুর আহমদ প্রকাশিত দাউদনগর এলাকার মৃত আজগর আলীর ছেলে। তিনি স্থানীয় ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি ছিলেন। তার মৃত্যুর খবর পেয়ে তাকে শেষবারের মত দেখতে হাসপাতালে যান বিএনপি কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক পদত্যাগী মেয়র আলহাজ্ব জি কে গউছ।
স্থানীয় সূত্র জানায়, হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির বিদ্যুতের খুঁটি বহনকারী ট্রাক্টরকে পেছন দিক থেকে বেপরোয়া একটি ড্রাম ট্রাক ধাক্কা দিলে ট্রাক্টর চালক নুরুল ইসলাম গাড়ি থেকে ছিটকে নিচে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈনুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করেন।
দুর্ঘটনার সাথে সাথে স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। যানচলাচল বন্ধ থাকায় মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ঘন্টাখানেক পর হাইওয়ে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে।