উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামে হামলায় শাহিন আহমেদ বুসুর (৫০) ও তার মেয়ে ইনাতগঞ্জ ডিগ্রী কলেজের ছাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত শাহিন আহমেদ বুসুর জানান, তার ভাই আয়াছ উদ্দিনের সাথে জায়গা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে বিরোধ চলছিল। এর জের ধরে তার চলাচলের রাস্তাও বন্ধ করে দেয় আয়াছ উদ্দিন। স্থানীয় ওয়ার্ড মেম্বার বিষয়টি মীমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে আয়াছ উদ্দিন কোন কারণ ছাড়াই বুসুরকে গালিগালাজ করেন। বুসুর এর প্রতিবাদ করলে আয়াছ উদ্দিনের লোকজন তার বসতঘরে ঢুকে তার কলেজপড়ুয়া মেয়ে সাঞ্জানা বেগম সাঞ্জু (১৮) ও তার উপর হামলা করে। এতে তিনি ও তার মেয়ে আহত হন।
বুসুর আরো জানান, মারপিট করে তারা চলে যাওয়ার পর ইনাতগঞ্জ বাজারে চিকিৎসা নেয়ার জন্য যাওয়ার পথেও তারা দ্বিতীয় দফা হামলা করে। এসময় ওয়ার্ড মেম্বার আজিম উদ্দিন ও সমাজসেবক জানার আহমেদ হামলাকারীদের কবল থেকে তাদের উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে যান। বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি সদস্য আজিম উদ্দিন ও জানার আহমেদ।
এ ব্যাপারে নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।