চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের শানখলা ইউনিয়নে কিশোর হত্যার ঘটনায় মহিলা মেম্বার আইয়ূব চানের ছেলে ফজলু মিয়াসহ ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত সোহাগ মিয়া ওরপে সুমনের পিতা হিরণ মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলাটি দায়ের করেন।
প্রসঙ্গত, গত শনিবার সকালে শানখলা ইউনিয়নের লালচান্দ গ্রামের একটি খাল থেকে সোহাগ মিয়া ওরপে সুমনের (১৩) মরদেহ উদ্ধার করে পুলিশ। লাশের শরীরে আঘাতের চিহ্ন ছিল। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করে তাকে হত্যা করা হয়েছে।
এ ঘটনায় চুনারুঘাট থানা পুলিশ একই এলাকার রাজু আহমেদ নামে এক যুবককে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে জেলহাজতে প্রেরণ করে পুলিশ। পরদিন নিহতের পিতা হিরন মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় শানখলা ইউনিয়নের ১ ২ ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য আইয়ূব চানের ছেলে ফজলু মিয়া ও রাজু আহমেদসহ ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ফজলু পলাতক রয়েছে।
নিহত সুমনের মামী বলেন, ফজলু সহ আরো এক ফজলু এবং রাজু নামে তিন যুবক মিলে রাতে তাকে বাড়ি থেকে ডেকে নেয়। পরে তার কোন খোঁজ মিলেনি। পরদিন এলাকাবাসী লালচান এলাকার একটি খালে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। তিনি বলেন, তারাই সুমনকে হত্যা করে লাশ খালে ফেলে দিয়েছে।
মামলাটি তদন্ত করছেন চুনারুঘাট থানার এসআই আবু বক্কর। তিনি বলেন, তদন্ত চলছে, তদন্তের স্বার্থে মন্তব্য করা যাবে না।
চুনারুঘাট থানার ওসি চম্পক ধাম বলেন, আসামীদের বিদেশে না পালানোর জন্য ইতিমধ্যেই বিমান বন্দর ও ইমিগ্রেশনে চিঠি দেয়া হয়েছে। এ ঘটনায় মহিলা মেম্বার জড়িত থাকলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।