আজ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ॥ আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীর বাইরে ৫ আওয়ামী লীগ নেতা ও এক স্বতন্ত্র প্রার্থী রয়েছেন ॥ জাতীয় পার্টি কাউকে মনোনয়ন দেয়নি
স্টাফ রিপোর্টার ॥ আজ শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করতে পারবেন প্রার্থীরা। শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র গ্রহন করা হবে। এ তথ্য নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ছাদেকুল ইসলাম।
নির্বাচনে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র দাখিলের সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছেন। শায়েস্তাগঞ্জে মেয়র পদে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীসহ মোট ৮ প্রার্থীর মনোনয়পত্র দাখিলের সম্ভাবনা রয়েছে।
আজ মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করবেন শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মোঃ মাসুদউজ্জামান মাসুক। বিএনপি’র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করবেন সাবেক পৌর মেয়র এম এফ আহমেদ অলি। আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে যাদের মনোনয়নপত্র দাখিল করার সম্ভাবনা রয়েছে তারা হলেন- শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র মোঃ ছালেক মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান মাসুক, শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার, শায়েস্তাগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল কাশেম শিবলু ও ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম শীতল। এছাড়া নির্দলীয় স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করবেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার আলম শাকিল। অপরদিকে, জাতীয় পার্টি একটি বৃহৎ রাজনৈতিক দল হলেও এ পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলটি কোন প্রার্থী দেয়নি।