নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামে ১৫ বছর বয়সী কিশোরীকে অপহরণ করে গুম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার ৪দিন অতিবাহিত হলেও এখনো অপহৃতা কিশোরী উদ্ধার হয়নি। কিশোরীর পরিবারে চলছে উদ্বেগ উৎকন্ঠা ও আতংক। এ ঘটনায় অপহৃতা কিশোরীর বাবা বাদী হয়ে নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, কুর্শি গ্রামের জগলু বেগ এর পুত্র দুলু বেগ (২৫) কিছুদিন পূর্বে বিয়ে করে। এরপরেও এই যুবকের কুদৃষ্টি পড়ে গ্রামের ওই কিশোরীর উপর। এরপর থেকে সে ওই কিশোরীর বাড়িতে আসা যাওয়া করতো। এক পর্যায়ে কিশোরীর বাবার নিকট তার মেয়েকে বিবাহ করার প্রস্তাব দেয়। এ ঘটনায় দুলু বেগের অভিভাবকদের নিকট নালিশ দেন কিশোরীর পিতা। এতে সে ক্ষিপ্ত হয়ে গত ২৩ নভেম্বর রাত ৮টার দিকে কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির উঠানে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুলু বেগ তার অপর ২জন সঙ্গী সহকারে মেয়েটিকে মুখে কাপড় দিয়ে জাপটে ধরে অপহরণ করে একটি সিএনজি যোগে পালিয়ে যায়। এরপর থেকে মেয়েটির স্বজনরা তার কোন হদিস পাচ্ছেন না। অপহরণকারী যুবক প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে গ্রাম তথা এলাকায় কেউ প্রতিবাদ করছে না।
এ ব্যাপারে মেয়টির পিতা হতাশ হয়ে বলেন আমার মেয়েটি এখনো উদ্ধার হয়নি। আমরা অনেক ভয়ে ও অজানা আতংকে দিনাতিপাত করছি।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, ভিকটিম উদ্ধার সহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।