মোহাম্মদ শাহ আলম ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পৈলারকান্দি গ্রামে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে টেটাবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুই জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকিদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার বিকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পৈলারকান্দি গ্রামের আনোয়ার মিয়ার ছেলের সাথে একই গ্রামের মারাজ মিয়ার ছেলের কিছু দিন পূর্বে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে গতকাল বিকালে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরবর্তীতে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে টেটাবিদ্ধসহ ১০ জন আহত হয়। পরে স্থানীয় লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আহতদের মধ্যে টেটাবিদ্ধ মারাজ মিয়া (৪০) ও সজিব মিয়াকে (১৭) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সুজিত মিয়া, শরীফ মিয়া, সুজাত মিয়া, পুতুল বেগম, আনোয়ার মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।