মাধবপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাধবপুর উপজেলা যুবলীগের উদ্যোগে কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে এক বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।
সভায় বক্তারা হবিগঞ্জ পৌরসভার আগামী নির্বাচনে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমকে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালেও সেলিম মিথ্যা মামলায় জেল খেটেছেন। ছাত্রলীগে নেতৃত্ব দেয়ার পর হবিগঞ্জ জেলার প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে যুবলীগকে সংগঠিত করে প্রগতিশীল নেতৃত্বের পরিচয় দিয়েছেন তিনি। আতাউর রহমান সেলিম মেয়র নির্বাচিত হলে হবিগঞ্জ পৌরসভার কাক্সিক্ষত উন্নয়ন এবং সমস্যাগুলোর সমাধান হবে বলে আমাদের বিশ্বাস। তাই পৌরবাসীর স্বার্থে হবিগঞ্জ পৌরসভার আগামী নির্বাচনে মেয়র পদে আতাউর রহমান সেলিমকে দলীয় মনোনয়ন দেয়া প্রয়োজন।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। পরে বর্ণাঢ্য এক র‌্যালি শহর প্রদক্ষিণ করে পুনরায় আলোচনা সভার স্থলে গিয়ে শেষ হয়।
উপজেলা যুবলীগ সভাপতি মোঃ ফারুক পাঠানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আবুল কাসেমের সষ্ণালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি আফতাব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জুয়েল খান, প্রচার সম্পাদক আলাউদ্দিন মাহমুদসহ ১১টি ইউনিয়ন যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।