স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের চিড়াকান্দি এলাকা থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেও ঘর বাধতে পারল না লম্পট প্রেমিক। পুলিশের হাতে আটক হয়ে তার ঠাঁই হয়েছে কারাগারে।
সূত্র জানায়, কিশোরীর পিতা শহরের চিড়াকান্দি গোপিনাথপুর এলাকার বাসিন্দা নারায়ন দাস তার মেয়েকে অপহরণ করা হয়েছে মর্মে সদর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ও মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে সদর থানার এসআই সাইদুর রহমান সিলেটের একটি আবাসিক হোটেল থেকে গত বুধবার রাতে অপহরণকারী প্রেমিককে আটক ও মেয়েটিকে উদ্ধার করেন।
স্থানীয় সূত্র জানায়, একই এলাকার বারিন্দ্র দাসের পুত্র ফ্লেক্সিলোড ব্যবসায়ী রুবেল দাস (২২) এর সাথে প্রেমের সম্পর্ক চলে আসছিল নারায়ন দাসের কন্যা শহরের ফুল স্টার স্কুলের নবম ছাত্রীর (১৫)। বিষয়টি আঁচ করতে পারেন ওই ছাত্রীর পিতা। একপর্যায়ে তাকে বাসা থেকে বের হতে বারণ করেন। গত তিনদিন আগে মেয়েটি বাসা থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় মেয়েটির পিতা রুবেল দাসের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। অপরদিকে, প্রেমিক যুগল কালীমন্দিরে গিয়ে মালা বদল করে বিয়ে করে। পিতার অপহরণ মামলার প্রেক্ষিতে পুলিশ মেয়েটিকে উদ্ধার ও অপহরণকারী প্রেমিককে গ্রেফতার করে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে রুবেলকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়।
হবিগঞ্জ সদর থানার ওসি জানান, পিতার অপহরণ মামলায় রুবেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।