নিজস্ব প্রতিনিধি ॥ লাখাই উপজেলার ৫নং করাব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী, করাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুছের সমর্থনে এলাকাবাসীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার রাত ৮টায় করাব ইউনিয়নের মনতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে নির্বাচনী এলাকার কয়েক শতাধিক জনগণের উপস্থিতিতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মনতৈল গ্রামের বিশিষ্ট মুরুব্বি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেকের সভাপতিত্বে ও ডাঃ আক্তার হোসেনের পরিচালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা তোফায়েল আহম্মদ হেলালী। গীতা পাঠ করেন দেবাশীষ আচার্য্য।
আগামী ইউপি নির্বাচনে আব্দুল কুদ্দুছের প্রতি অকুন্ঠ সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বি গুনি মেম্বার, মোঃ লিয়াকত আলী, আলী আকবর মেম্বার, ভিংরাজ মেম্বার, মনো মেম্বার, বাচ্চু মেম্বার, মঞ্জিল মিয়া, হাসন আলী, আঃ মন্নাফ, আঃ খালেক, সত্য আচার্য্য, মনাই মিয়া, উত্তম কুমার দেব, আঃ রশিদ, দিদার মিয়া, ডাঃ শাহনুর, আনসর আলী, নিয়ামত আলী, বিষ্ণু পাল, মনাই মিয়া, জিয়াউর রহমান, মোঃ ইদ্রিস মিয়া, জাহাঙ্গীর ও সিজিল মিয়া প্রমুখ। বক্তাগণ এবং উপস্থিত গ্রামবাসী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুল কুদ্দুছকে সমর্থন জানান এবং বিজয়ী করার লক্ষ্যে একনিষ্ঠভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ।
মতবিনিময় সভায় আব্দুল কদ্দুছ করাব ইউনিয়নকে একটি সুন্দর আধুনিক যুগোপযোগী উন্নয়নমুখী ইউনিয়ন হিসাবে রূপ দেওয়ার লক্ষে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করে সকলের দোয়া, আশীবার্দ ও ভোট কামনা করেন।
উল্লেখ্য, সমাজসেবক আব্দুল কুদ্দছ ১৯৮৪ থেকে ২০১৪ পর্যন্ত করাব ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচিত সাধারণ সম্পাদক, ২০১৪ থেকে অদ্যাবধি সভাপতি ও ২০১৫ থেকে বিআরডিবি চেয়ারম্যান হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি মনতৈল অ্যাডভোকেট আবু জাহির মডেল কলেজের ম্যানেজিং কমিটির সদস্য, লাখাই থানা আইন-শৃংখলা কমিটির সদস্য, মনতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২বার নির্বাচিত সভাপতি, রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যলয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য, মনতৈল বড় জামে মসজিদের বার বার নির্বাচিত সেক্রেটারী হিসাবে দায়িত্ব পালনসহ এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকান্ডে প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে আসছেন।