প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভায় এমপি আবু জাহির
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করে যখন সত্যিকারের সোনার বাংলা গড়ার দিনে মনোনিবেশ করেন তখন দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে তাকে সপরিবারে হত্যা করা হয়। একাত্তরের পরাজিত শক্তিরা যখন দেশ থেকে আওয়ামী লীগের নাম নিশানা মুছে ফেলার চেষ্টায় লিপ্ত তখন বাঙালি জাতির আশার বাতিঘর হয়ে বিদেশ থেকে দেশে ফিরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নিরলস পরিশ্রমে আজ আওয়ামী লীগ সুসংগঠিত। তার নেতৃত্বে আজ বাংলাদেশ সমৃদ্ধি ও উন্নতি করে এই দেশ উন্নত দেশ হওয়ার স্বপ্ন যাত্রায় এগিয়ে যাচ্ছে। আর আমাকে তিনি তিনবার হবিগঞ্জে নৌকা উপহার দেয়ায় জনগণের ভোটে নির্বাচিত হয়ে অবহেলিত এই জেলাকে আলোকিত জেলায় রূপান্তর করেছি। হবিগঞ্জের প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ দৃষ্টি থাকায় এটি সম্ভব হয়েছে। ষড়যন্ত্রকারীরা বার বার চেষ্টা করেছে আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য। কিন্তু আল্লাহর রহমতে তিনি আজ বেঁচে আছেন বলেই বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। ষড়যন্ত্রকারীরা এখনও মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ব্যাপারে সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।
তিনি গতকাল সন্ধ্যায় স্থানীয় টাউন হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমি ছাত্রজীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। এই আদর্শকেই বুকে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজীবন কাজ করে যেতে চাই।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন শহীদ উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, শেখ সামছুল হক, মো. সজিব আলী, ডা. অসিত রঞ্জন দাস, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্ত টিটো, মশিউর রহমান শামিম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকি, অ্যাডভোকেট হুমায়ুন কবির সৈকত, সায়েদুজ্জামান জাহির, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, শঙ্খ শুভ্র রায়, অ্যাডভোকেট কুতুব উদ্দিন শাহ, ডা. দেবপ্রিয় রায়, অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার, রফিক আহমেদ, তজম্মুল হক চৌধুরী, অ্যাডভোকেট সুবীর রায়, হুমায়ন কবির রেজা, স্বপন লাল বণিক, মোস্তফা কামাল আজাদ রাসেল, আব্দুল মোতালিব, পৌর যুবলীগ আহবায়ক ডা. ইসতিয়াক রাজ চৌধুরী, পৌর ছাত্রলীগ আহবায়ক ফয়জুর রহমান রবিন, হবিগঞ্জ সদর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, সাব্বির আহমেদ রনি, সাখাওয়াত হোসেন সেতু, রিয়াজ উদ্দিন জুনায়েদ।
আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বায়তুল আমান জামে মসজিদের খতিব মুফতি আলমগীর হোসেন সাইফী দোয়া পরিচালনা করেন।