নিজস্ব প্রতিনিধি ॥ বাহুবলে অপহরণের এক মাসেও উদ্ধার হয়নি দশম শ্রেণির মাদরাসা ছাত্রী। গত ১৯ অক্টোবর উপজেলার শেওড়াতলী গ্রামের কৃষককন্যা হিলালপুর শাহজালাল সুন্নীয়া মাদরাসার ছাত্রীকে একই গ্রামের আফজল মিয়া ওরফে আকবর তার সঙ্গীদের নিয়ে ডুবাঐ বাজারের অদূরে বিজুলীপুল নামক স্থান থেকে অপহরণ করে। এ ঘটনায় অপহৃতার মা বাদী হয়ে বাহুবল মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ সুহেল মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।
অপহৃতার পরিবার সূত্র জানায়, একই গ্রামের ইয়াবর মিয়ার পুত্র আফজল মিয়া ওরফে আকবর দীর্ঘদিন ধরে মাদরাসায় আসা-যাওয়ার পথে ওই ছাত্রীকে যৌন হয়রানী করে আসছিল। বিষয়টি ওই ছাত্রীর পরিবারের লোকজন আফজল মিয়া ওরফে আকবরের অভিভাবকদের অবগত করলে সে ক্ষিপ্ত হয়ে উঠে। গত ১৯ অক্টোবর রাত ৮টার দিকে পিতা-মাতার সাথে সিএনজি অটোরিকশাযোগে ওই ছাত্রী মামাবাড়ি হিলালপুর গ্রামে যাবার পথে ডুবাঐ বাজারের অদূরে বিজলীপুল নামক স্থানে একটি মাইক্রোবাস তাদের গতিরোধ করে। এ সময় উল্লেখিত আফজল মিয়া ওরফে আকবর ও তার সহযোগীরা পিতা-মাতার পাশ থেকে ওই ছাত্রীকে অপহরণ করে। ঘটনার পরপর অপহৃতার মা বাদী হয়ে বাহুবল মডেল থানায় উপজেলার শেওড়াতুলী গ্রামের ইয়াবর মিয়ার পুত্র আফজল মিয়া ওরফে আকবর (২২), ছত্তর মিয়া ওরফে ফিরোজ মিয়ার পুত্র কাজল মিয়া (৩২), শহীদ মিয়া (৪৫) ও সোহেল মিয়া (৩০) এবং শহীদ মিয়ার পুত্র আরমান মিয়া (২২) সহ অজ্ঞাত আরো ২ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
অপহৃতার মা এ প্রতিবেদককে বলেন, আমি গরিব মানুষ, তাই আমার কান্না কেউ দেখছে না, কেউ শুনছেও না। আমার চার ছেলে-মেয়ের মাঝে বড় মেয়েটিকে আফজল মিয়া ওরফে আকবর ও তার সহযোগীরা অপহরণ করেছে। আমি আমার নাবালিকা মেয়েকে উদ্ধারের জন্য মাতব্বর, জনপ্রতিনিধিসহ পুলিশের দরবারে বার বার ধর্ণা দিচ্ছি। আজ প্রায় একমাস হতে চলল কেউ আমার মেয়েকে উদ্ধার করে দিল না, অপহরণকারী আকবরকেও গ্রেফতার করলো না।