বখাটে ফাহিম চৌধুরীর যৌন হয়রানীতে অতিষ্ঠ হয়ে বাপের বাড়ি আসা ছেয়ে দিয়েছে মেয়েটি ॥ রাস্তায় বের হলে ফাহিম তার ওড়না ধরে টানাটানি করতো

সুমন আহমেদ বিজয়/নিতেশ দেব, লাখাই থেকে ॥ পাশের বাড়ির বিবাহিত এক মেয়েকে উত্ত্যক্ত করার অপরাধে ফাহিম চৌধুরী (১৯) নামে এক যুবককে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সে লাখাই উপজেলার কাটিহারা গ্রামের রোমান চৌধুরীর ছেলে।
পুলিশ জানায়, কাটিহারা গ্রামের বখাটে ফাহিম চৌধুরী তার পাশের বাড়ির এক মেয়েকে প্রায়ই উত্ত্যক্ত করতো। মানপুর গ্রামে মেয়েটির বিয়ে হলে ফাহিম ওই গ্রামে মেয়ের স্বামীর বাড়িতে গিয়েও মেয়েটিকে উত্ত্যক্ত করতো। এ পরিস্থিতিতে মেয়েটির জীবন দুর্বিসহ হয়ে উঠে। সামাজিক ও মানসিকভাবে মারাত্মক আহত হয় মেয়েটি। বখাটে ফাহিমের আচরণ এমন পর্যায়ে গিয়ে পৌঁছে যে, মেয়েটি বাড়ির বাইরে গেলেই তার ওড়না ধরে টানাটানি করে ফাহিম। এক পর্যায়ে বাধ্য হয়ে মেয়ের পরিবারের পক্ষ থেকে বিষয়টি লাখাই থানা পুলিশকে জানানো হয়। গতকাল পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পেয়ে ফাহিমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে তাকে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ শাহীনা আক্তারের কাছে নিয়ে গেলে তিনি ভ্রাম্যমান আদালত বসিয়ে ফাহিমকে ৬ মাসের কারাদন্ড দেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে লাখাই থানার ওসি এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।