নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শ্রীমতপুর গ্রামে গরুর বাচ্চা বাড়ির আঙ্গিনায় যাওয়াকে কেন্দ্র করে এক নিরিহ পরিবারের উপর হামলা ও বাড়িঘরে ভাংচুরের ঘটনা সংঘটিত হয়েছে। এতে ওই নিরিহ পরিবারের ৩জন মহিলা আহত হয়েছেন। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, গত সোমবার উপজেলার শ্রীমতপুর গ্রামের মৃত আলতাফ মিয়ার ছেলে শিশু মিয়ার একটি গরুর বাচ্চা একই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আবু হাছানের বাড়ির আঙ্গিনায় যায়। এতে শিশু মিয়ার উপর ক্ষীপ্ত হয় আবু হাছান ও তার বাড়ির লোকজন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাদানুবাদ সৃষ্টি হয়। এক পর্যায়ে আবু হাছান’র এর লোকজন শিশু মিয়ার বাড়িতে গিয়ে অর্তকিত ভাবে হামলা চালায়। হামলাকালে বাড়িঘরে ভাংচুর করে বেশ ক্ষতি সাধন করা হয়। হামলায় ৩জন মহিলা আহত হয়। আহতরা হল, মৃত আলতাফ মিয়ার স্ত্রী নেহার বেগম (৫৫), ছেলের বউ খায়রুন্নাহার (৩৫) ও নাছিমা খাতুন (৩০)। এ ঘটনায় নেহার বেগম বাদী হয়ে আবু হাছানকে প্রধান আসামী করে ৯জনের নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে শিশু মিয়ার জানান, হামলাকারীরা আমার বাড়িতে অর্তকিত ভাবে হামলা করে আমার মা, স্ত্রী ও ছোট ভাইয়ের বউকে মেরে গুরুতর আহত করে। এ সময় তাহারা ঘরে ভাংচুর করে অনেক মালামাল লুট করে নিয়ে যায়।
এ ব্যাপারে আবু হাছানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গরুর বাচ্চা নিয়ে সাধারণ কথা কাটাকাটির ঘটনা হয়। কোন মারধোরের ঘটনা হয়নি।