স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের সতং গ্রামে দিলারা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ নিখোঁজ রয়েছে। তবে তার স্বামীর অভিযোগ তাকে বিদেশে পাচার করে দিয়েছে একদল পাচারকারী। স্থানীয় লোকজনের ধারণা বিদেশের নাম করে পরকিয়া প্রেমিকের সাথে পালিয়ে গেছে। এ নিয়ে এলাকায় আলোচনা-সমালোচনা চলছে। এ ঘটনায় তার স্বামী সাজু মিয়া আদালতে মামলা দায়ের করেছেন।
গত ৩০ জুন হবিগঞ্জ মানব পাচার প্রতিরোধ ও দমন ট্রাইব্যুনালে ২ জনকে আসামী করে মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর ৬/৭ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১০/১৯। অভিযোগের জানা যায়, উপজেলার পাইকপাড়া ইউনিয়নের সতং গ্রামের মৃত জবেদ আলীর পুত্র দুলাল মিয়া ওরফে বেলাল মিয়া ঢাকার ফকিরাফুল ট্রাভেলস মালিক মোঃ তছলিম আলম সেলিম গত ২০ মে সৌদি আরবে ভাল কাজের কথা বলে দিলারাকে পাচার করে দেয়। দিলারা ওই দেশে গিয়ে নিপীড়ন ও নির্যাতনের শিকার হয়ে তার স্বামী সাজুকে ফোনে জানায় বলে অভিযোগ করেন সাজু।
এ ব্যাপারে বিজ্ঞ বিচারক চুনারুঘাট থানার ওসিকে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন। সাজু মিয়ার স্ত্রী দিলারা খাতুন ২ ছেলে ও ১ মেয়ে সন্তানকে রেখে যান।
অপর একটি সূত্র জানায়, দুলাল মিয়ার সাথে ওই গৃহবধূর প্রেমের সম্পর্ক ছিল। তাই সে সকলের অগোচরে গত ২০ মে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। এ ঘটনা নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।