স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের সামাজিক সংগঠন দুই শূন্য শূন্য ছয় এর উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারো জাকজমকপূর্ণভাবে উদযাপন করা হয়েছে বসন্তবরণ ও ঘুড়ি উৎসব। গতকাল হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে উৎসবে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। অতিথি হিসেবে অংশ নেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান মিজান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, শামীম আহছান, গোলাম মোস্তফা রফিক ও শোয়েব চৌধুরী, রেড ক্রিসেন্ট সোসাইটি হবিগঞ্জ ইউনিটের সহ-সভাপতি শফিকুল বারী আউয়াল, খেলাঘর কেন্দ্রীয় সদস্য বাদল কুমার রায়, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল কাইয়ুম এবং সঞ্চালনায় ছিলেন চৌধুরী নিহাদ ইশতিয়াক, আশীষ কুমার কুড়ি ও তাহমিন চৌধুরী জেনি।
প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রতিবারের ন্যায় এবারো দুই শূন্য শূন্য ছয় যে আয়োজন করেছে তা অত্যন্ত প্রশংসনীয়। সকল সংগঠন যদি এরকম আয়োজনে এগিয়ে আসে তাহলে যুব সমাজ বিপথগামী হবে না।
অনুষ্ঠানে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫ শতাধিক শিক্ষার্থী অংশ নিয়েছে। এখান থেকে সেরা ১৬ জনকে ট্রফি ও সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়াও হরেক রকম দেশীয় পিঠা ও ঘুড়ি নিয়ে সাতটি স্টল ঘিরে ছিল আমন্ত্রিত অতিথি এবং দর্শনার্থীদের পদচারণা। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে।