বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা সভায় এমপি মজিদ খান

স্টাফ রিপোর্টার ॥ এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, আন্তরিকতা না থাকলে কোন কাজই সঠিকভাবে করা সম্ভব হয় না। শেষ ভালো তো সব ভালো। দৃষ্টিভঙ্গী পরিবর্তন করুন এমনিতেই জনপ্রতিনিধিসহ প্রশাসনের কর্মকর্তাদের প্রতি জনগণের আস্থা ফিরে আসবে। জনগণের সাথে প্রশাসন ও জনপ্রতিনিধিদের দূরত্ব আরো কমিয়ে আনতে হবে। দূরত্ব রেখে কাজ করলে কোন কাজেই শতভাগ সফলতার মূখ দেখা যাবে না। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে। মুজিববর্ষ উপলক্ষে কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের ঘুষ না খাওয়ার অঙ্গীকার করতে হবে। কারো মান সম্মান নিয়ে টানাটানি করবেন না। বানিয়াচং-আজমিরীগঞ্জের মানুষকে অন্যায়ভাবে কষ্ট দেয়া যাবে না। তবে সরলতার সুযোগ নিয়ে কেউ অন্যায় করলে তাও মেনে নেয়া হবে না। সবসময় রাগ না দেখিয়ে প্রতিটি পর্যায়ে সমন্বয়ের মাধ্যমে কাজ করুন। বৃহস্পতিবার দুপুরে বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত আইন শৃংখলা কমিটির মিটিংয়ে প্রধান অতিথির বক্তব্যে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকারের সভাপতিত্বে আয়োজিত সভার শুরুতে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় প্রধান অতিথিকে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মতিউর রহমান খাঁন, বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাঃ আবুল হাদি মোহাম্মদ শাহপরান, বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত, জেলা ইমাম সমিতির সভাপতি ক্বাজী মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তজম্মুল হক চৌধুরী, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন, আইডিয়াল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ প্রমুখ। এছাড়া ইউপি চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন দফতরে কর্মরত সরকারি কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।
সভায় করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনা করার সিদ্ধান্তসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।