এফ আর হারিছ, বাহুবল থেকে ॥ মিরপুর থেকে সিএনজি অটোরিকশায় গ্যাস ভরে বাড়ি ফেরা হল না সিএনজি চালকের। বাহুবলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিকশার চালকসহ ২ জন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত ৩টার দিকে।
সূত্র জানায়, পুটিজুরী ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত আরফাত আলীর পুত্র মোঃ আক্তার মিয়া (৪০) মিরপুর সিএনজি পাম্প থেকে সিএনজি অটোরিকশায় গ্যাস লোড করে পুটিজুরী আসার পথে দৌলতপুর বাগান বাড়ির নিকট একটি অজ্ঞাত গাড়ি তার সিএনজিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আক্তার মিয়া ও পুটিজুরী মন্ডল কাপন গ্রামের মৃত আতিক উল্লার পুত্র রকিব মিয়া (২৫) মারা যায়। এ সময় সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়। খবর পেয়ে রাত সাড়ে ৩টার দিকে হাইওয়ে পুলিশ লাশ ও দুর্ঘটনা কবলিত সিএনজি উদ্ধার করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যায়। এদিকে নিহত আক্তার ও রকিবের বাড়িতে সন্তান হারানোর বেদনায় তাদের মা, ভাই-বোন ও আত্মীয় স্বজনের বুকফাটা আর্তনাদে আকাশ-বাতাস ভারী হয়ে উঠে।
উল্লেখ্য, নিহত আক্তার মিয়া কিছুদিন পূর্বে কিস্তির মাধ্যমে এ সিএনজিটি ক্রয় করেছিল। একদিকে সন্তান হারানোর বেদনা অন্যদিকে গাড়ির কিস্তির কি হবে, তা নিয়ে আক্তার মিয়ার পরিবার সামনে অন্ধকার দেখছেন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ কেএম মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অজ্ঞাত একটি গাড়ি তাদেরকে চাপা দিলে দুর্ঘটনাটি ঘটে। দুপুর সাড়ে ১২টায় নিহতদের লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে তারা অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে