স্টাফ রিপোর্টার ॥ গতকাল বৃহস্পতিবার প্রিয়জন সাহিত্য পরিষদের উদ্যোগে ‘মতবিনিময় ও চা-চক্র’ সামাজিক সংগঠন আপনজন কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রিয়জনের নির্বাহী সভাপতি কবি রুনা আক্তার স্বপ্না’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি টিএসএন সেলিম সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, আপনজন সভাপতি রোটারিয়ান বাদল রায়।
ব্যাংকার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আপনজনের সাবেক সভাপতি মোঃ আব্দুল্লাহ অনুষ্ঠান সঞ্চালনা করেন। এতে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন মৌচাক সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা কবি বাদল কৃষ্ণ বণিক, হবিগঞ্জ সাহিত্য পরিষদের সম্পাদক এম এ ওয়াহিদ, শব্দকথা’র সম্পাদক মনসুর আহমদে, কবি অপু চৌধুরী, ‘কবিতায় কবির চেতনা’ সাহিত্য সংগঠনের প্রতিষ্ঠাতা যোশেফ হাবিব, ডিএসপি’র সম্পাদক এডিশনাল পিপি অ্যাডভোকেট হাবিবুর রহমান খান, ব্যাংকার ফরিদ উদ্দিন আহমদ, আপনজনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল হাসান চৌধুরী, আপনজনের সাবেক সভাপতি রোটারিয়ান মোহাম্মদ শাহীন, আপনজনের সহ-সভাপতি শফিকুর রহমান তোফায়েলসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিবৃন্দ।
বক্তাগণ ঢাকায় প্রিয়জনের সুন্দর অনুষ্ঠান আয়োজনের কবি রুনা আক্তার স্বপ্নাকে ধন্যবাদ ও তাঁর উত্তরোত্তর সাফল্য কামনা করেন। মতবিনিময় সভায় গুণীজন হিসেবে সাংবাদিক হারুনুর রশিদ চৌধুরী, শিশু সংগঠক বাদল রায়, কবি ও সংগঠক বাদল কৃষ্ণ বণিক, কবি সম্পাদক মনসুর আহমেদ ও কবি যোশেফ হাবিবকে প্রিয়জনের পক্ষ থেকে গুণীজন সম্মাননা ক্রেস্ট, উত্তরীয়, কবি ব্যাগ ও ক্যালেন্ডার তুলে দেয়া হয় এবং চা-চক্রের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।