স্টাফ রিপোর্টার ॥ পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে হবিগঞ্জ পৌর এলাকার ৮০টি মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের সম্মানী ভাতা দিয়েছে হবিগঞ্জ পৌরসভা। শুক্রবার বেলা ৩ টায় পৌর টাউন হলে এক অনুষ্ঠানে ওই সম্মানী ভাতা প্রদান করা হয়। হবিগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ কাউন্সিলর মোঃ জাহির উদ্দিনের সভাপতিত্বে সম্মানী ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল মনসুর বলেন, পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম পৌরসভার উন্নয়নে অনেক কাজ করছেন। খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের সম্মানীভাতা প্রদানে তিনি মেয়রসহ পৌর পরিষদের প্রতি সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, বর্তমানে উচ্চ শিক্ষার ক্ষেত্রে মাদ্রাসার শিক্ষার্থীরা কৃতিত্বের সাক্ষর রাখছেন। তাছাড়া দেশের উন্নয়নে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জে উপপরিচালক মুহাম্মদ মুনিরুজ্জামান, হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহের খতিব মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, ইমাম মাওলানা কাজী আব্দুল জলিল ও মাওলানা রোকনউদ্দিন আশরাফী। পৌরসভার কাউন্সিলরদের মাঝে বক্তব্য রাখেন সফিকুর রহমান সিতু। এছাড়াও কাউন্সিলর গৌতম কুমার রায় ও টিপু আহমেদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বক্তারা হবিগঞ্জ শহরকে পরিচ্ছন্ন রাখতে জনসচেতনতা সৃষ্টিতে ভূমিকা রাখতে খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে হবিগঞ্জ পৌরসভার ৮০টি মসজিদের খতিব ও ইমামদের ৩ হাজার টাকা এবং মুয়াজ্জিনদের ২ হাজার টাকা করে সম্মানী ভাতা প্রদান করা হয়।