স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে ৩১ কেজি গাঁজাসহ তাশরিফ বাউরি নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার দুপুরে মাধবপুর উপজেলার জগদীশপুর চা বাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তাশরিফ জগদীশপুর চা বাগানের বাউরি টিলা গ্রামের মৃত রমেশ বাউরির ছেলে। তাছাড়া অপর এক অভিযানে মাধবপুর থেকে আরও ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন বিপিএম-সেবা।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাশরিফ বাউরিকে গ্রেফতার করা হয়। এসময় বাগানের বাউরি টিলা গ্রামের ল্যাংড়া দ্বীপকের ঘর থেকে ৩১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাশরিফ বাউরির দুই সহযোগী পালিয়ে যায়।
পুলিশ সুপার আক্তার হোসেন বলেন, আমরা প্রতিদিন কোন না কোন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছি। হবিগঞ্জকে মাদক মুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে চাই। যারা এখনও মাদক ব্যবসা বা সেবনে জড়িত রয়েছেন তারা ভালো পথে ফিরে আসলে প্রয়োজনে পুলিশ তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিবে বলেও জানান তিনি।