গত ৩১ জানুয়ারি দৈনিক হবিগঞ্জের মুখ সহ একাধিক দৈনিক পত্রিকায় প্রকাশিত “চুনারুঘাটে চোরাই গরুসহ চোর আটক” শিরোনামে প্রকাশিত সংবাদের সাথে ছবির কোন মিল নেই। ছবিতে একটি পিকআপসহ যে চার জনের ছবি দেওয়া হয়েছে তাতে আমাদের মানসম্মান ক্ষুন্ন হয়েছে। এখানে চোর কিংবা গরুর ছবি নেই।
প্রকৃত ঘটনা হলো, পুলিশ এবং মামলার বাদী পিকআপ গাড়ী উদ্ধার করে বরমপুর বাজারে সাবেক মেম্বার আব্দুল শহিদ ও আব্দুল হাইর জিম্মায় গাড়ীটি রাখা হয়। এসময় কে বা কারা গাড়ীর সাথে আমাদের ছবিটি তুলে পত্রিকায় প্রকাশ করেছে।
২৯ জানুয়ারি গভীর রাতে চুনারুঘাট থানার একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ইসমাইল মিয়াকে আটক করে। আটক ইসমাইল মিয়া শানখলা ইউনিয়নের বরমপুর গ্রামের মৃত জিল্লুর রহমানের পুত্র। এ সময় তার এক সহযোগী পালিয়ে যায়। এ ঘটনায় শানখলা ইউনিয়নের চলিতাআব্দা গ্রামের মৃত সফিকুর রহমানের পুত্র গরুর মালিক আবুল কালাম হারুন বাদি হয়ে মঙ্গলবার বিকেলে চুনারুঘাট থানায় মামলা করেন।
প্রসঙ্গত, গত ২৩ জানুয়ারি শানখলা বাজারের তানহা ব্রিক ফিল্ডের মাঠ থেকে চোরেরা আবুল কালাম হারুন এর দেড় লাখ টাকা মূল্যের লাল রংয়ের একটি গাভী চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ করলে পুলিশ চোরের বাড়ি থেকে পাচারের সময় পিকআপ ও গরুসহ এক চোরকে আটক করে।