নিজস্ব প্রতিনিধি ॥ বয়সভিত্তিক ফুটবল প্রতিযোগিতায় সিলেট বিভাগ জয়ের দারপ্রান্তে হবিগঞ্জ জেলার বালক ও বালিকা দল। এ দুটি দল আজ ফাইনালে মুখোমুখি হবে শক্তিশালী প্রতিপক্ষ সিলেটের। এর আগে গতকাল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ (বালক) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ (বালিকা) সিলেট বিভাগীয় পর্যায়ের খেলায় সেমিফাইনালে তারা বিজয়ী হয়। সেমিফাইনালে হবিগঞ্জের বালিকারা সুনামগঞ্জ জেলা দলকে ১-০ গোলে এবং বালকরা একই জেলাকে ট্রাইব্রেকারে ৩-১ গোলে হারিয়েছে।
আজ সিলেটের উপশহর এলাকায় আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে উভয় টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা। বালিকাদের খেলা সকাল সাড়ে ১১টায় এবং বালক দলের খেলা দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। ফাইনালে উভয় টুর্ণামেন্টে হবিগঞ্জের প্রতিপক্ষ থাকবে সিলেট জেলা দল।
এ তথ্য নিশ্চিত করে হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম বলেন, ‘আমাদের বালক ও বালিকা দলকে প্রয়োজনীয় সহযোগিতা ও প্রেরণা দিয়ে যাচ্ছি। এজন্য হবিগঞ্জ জেলাবাসীর দোয়া কামনা করছি।’