হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক আইন উপ-কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক সুপ্রিম কোর্টের আইনজীবী ময়েজ উদ্দিন শরীফ তাঁর নির্বাচনী এলাকা বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার সকল সনাতন ধর্মাবলম্বী পরিবারের সদস্যদের শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল শনিবার রাতে পত্রিকায় প্রদত্ত এক বিবৃতিতে তিনি এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
বিবৃতিতে তিনি বলেন, ‘অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দর ভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা উৎসব একসঙ্গে পালন করি। বানিয়াচং-আজমিরীগঞ্জ শান্তিপ্রিয় দুটি উপজেলা। এর ইতিহাস-ঐতিহ্য অনেক। আসুন, দুটি উপজেলার প্রতিটি মন্ডপে শান্তিপূর্ণ ভাবে দুর্গোৎসব পালনে সকল সনাতন ধর্মাবলম্বী ভাই-বোনদের সহযোগিতা করি’।
বিবৃতিতে তিনি দুর্গাপূজা উপলক্ষে বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।
উল্লেখ্য, অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের বার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম অ্যাডভোকেট শরীফ উদ্দিন আহমেদ-এর ছেলে। প্রেস বিজ্ঞপ্তি