সুমন আহমেদ বিজয় ॥ লাখাইয়ে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন এবং হবিগঞ্জ জেলা যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২২ সেপ্টেম্বর) লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
লাখাই উপজেলা যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি মোতাহের হোসেন রেজু, বিপ্লব রায় চৌধুরী, আব্দুর রউফ মাসুক, যুগ্ম সাধারণ সম্পাদক ও ২নং মোড়াকরি ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, বদরুল আলম, সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া ও মহিবুর রহমান মাহী প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদ সদস্য ও লাখাই উপজেলা আওয়ামী পরিবারের নিহত সদস্যদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর আগে লাখাই উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা যুবলীগের আংশিক কমিটির নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী বলেন- লাখাই উপজেলা যুবলীগকে একটি সুশৃঙ্খল যুবলীগ হতে হবে। জামাত-বিএনপিকে দাঁতভাঙা জবাব দিতে হবে। বর্তমান সরকারের এত এত উন্নয়ন দেখে বিএনপি পাগল হয়ে গেছে।