মনিরুল ইসলাম শামিম ॥ হবিগঞ্জের বাহুবলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মমতা রাণী সরকার (৩৫) নামের এক ব্র্যাক কর্মী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের রশিদপুর গ্যাস ফিল্ডের কাছে পাহাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় নিহত মমতার স্বামী মোটরসাইকেল চালক মুহিত কুমার সরকারকে হবিগঞ্জ আড়াইশ’ শয্যা জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত মমতা রাণী সরকার কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার মুহিত কুমার সরকারের স্ত্রী ও কমলগঞ্জ ব্র্যাক অফিসের কর্মী।
স্থানীয় সূত্র জানায়, গ্রামের বাড়ি কিশোরগঞ্জ থেকে স্বামী-স্ত্রী মোটর সাইকেলযোগে কর্মস্থল কমলগঞ্জ ব্র্যাক অফিসে যাচ্ছিলেন। পথিমধ্যে রশিদপুর গ্যাস ফিল্ডের কাছে পাহাড়ি মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাকের সাথে তাদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ব্র্যাক কর্মী মমতা রাণী সরকার নিহত হন। তার স্বামী মুহিত কুমার সরকারকে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন এসে ট্রাকের নিচ থেকে উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করেন।
সাতগাঁও হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খালেদ মাহমুদ খাঁন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যন্ত্রদানব ট্রাকটিকে ব্রেকার দিয়ে টেনে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।