ঘরে ৮ মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে রেখে পরকীয়া প্রেমিকাকে নিয়ে মত্ত ছিল সুজন
আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণের অভিযোগে সুজন আহমেদ (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক সুজন আহমেদ আজমিরীগঞ্জ সদর ইউনিয়নের বিরাট উজানপাড়ার (আসামপাড়ার) আবু বক্কর মিয়ার পুত্র। এ ঘটনায় ধর্ষিতা কিশোরী বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। মামলায় সুজন আহমেদকে প্রধান আসামী করে সুজনের সহযোগী শিবপাশার মুসলিম মিয়াসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করা হয়েছে।
সূত্র জানায়, সুজন আহমেদ বছরখানেক পূর্বে পাশ্ববর্তী সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার শাল্লা গ্রামে নিজের পছন্দে বিয়ে করে। বিয়ের কিছুদিন পর সুজন ফেসবুকের মাধ্যমে ৫নং শিবপাশা ইউনিয়নের সিকন্দরপুর গ্রামের মৃত আকিম উদ্দিনের কিশোরী কন্যার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সুজন ঘরে ৮ মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে রেখে পরকীয়া প্রেমিকাকে নিয়ে মত্ত হয়ে পড়ে। এক পর্যায়ে সে গতকাল বৃহস্পতিবার বিকেলে তার বন্ধু মুসলিম মিয়াকে সাথে নিয়ে মেয়েটির বাড়িতে যায়। বাড়িতে কেউ না থাকায় বিয়ের প্রলোভন দিয়ে মেয়েটিকে ধর্ষণ করে সুজন। স্থানীয় লোকজন বিষয়টি আঁচ করতে পেরে সুজনকে হাতে-নাতে আটক করে পুলিশে খবর দেয়। বিকাল আনুমানিক ৫টায় শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফ আলী সুজনকে আটক করে আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসেন।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- এ ঘটনায় কিশোরী বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামী সুজনকে আটক করা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য কিশোরীকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে।