আল্লাহ এবং শায়েখ দীগলবাগীকে অবমাননা
স্টাফ রিপোর্টার ॥ আল্লাহ এবং শায়েখ আব্দুর রহমান দীঘলবাগীকে নিয়ে ফেসবুকে অশ্লীল মন্তব্যকারীকে সমর্থনের অভিযোগে গ্রেফতারকৃত গোপায়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর জামিন নামঞ্জুর হয়েছে। মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জামিন নামঞ্জুর করেন।
মঙ্গলবার মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর পক্ষে জামিনের আবেদন করেন তার নিযুক্তিয় আইনজীবী অ্যাডভোকেট হাফিজুল ইসলাম। শুনানীতে তার পক্ষে আরও অংশ নেন জেলা অ্যাডভোকেট সমিতির সভাপতি বদরু মিয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ ও অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো। অপরদিকে রাষ্ট্রপক্ষে শুনানীতে অংশ নেন বাদী আবু বক্কর সিদ্দিকীর আইনজীবী অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান। রাষ্ট্রপক্ষে শুনানীতে আরও অংশ নেন অ্যাডভোকেট শেখ ফরহাদ এলাহী সেতু, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, অ্যাডভোকেট কামাল উদ্দিন সেলিম ও অ্যাডভোকেট আজিজুর রহমান সজল খান। শুনানী শেষে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুরের আদেশ দেন।
হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, এই মামলার প্রধান দুই আসামী আলমগীর ও জাহাঙ্গীরকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের সাথে মোবাইলে যোগাযোগ ও সহযোগিতার প্রমাণ পাওয়ায় এর আগে রজব আলীকে গ্রেফতার করা হয়। আদালতের নির্দেশে তাকে জেল গেটে ৩দিন জিজ্ঞাসাবাদ করা হয়।