মঈন উদ্দিন আহমেদ ॥ চরনূর আহম্মদ পূর্ব অংশ, চরনূর আহম্মদ পশ্চিম অংশ (দাউদনগর বাজার এরিয়া), আলাপুর আংশিক, চরনূর আহম্মদ পূর্ব অংশ, পূর্ব বাগুনী পাড়া, সুদিয়া খলা, লেঞ্জাপাড়া পূর্ব (পশ্চিম) নিয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভার ২নং সংরক্ষিত ওয়ার্ড। এ ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতায় সম্ভাব্য ৪ প্রার্থীর নাম শোনা যাচ্ছে। সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থীরা হলেন- বর্তমান কাউন্সিলর শিউলী বেগম, মোছাঃ তুলনা আক্তার, সেলিনা আক্তার ও আফসানা ডলি।
উবাহাটা, কুটিরগাঁও, পুরান বাজার, সাবাসপুর, লেঞ্জাপাড়া দক্ষিণ, দাউদপুর, খলাপাড়া আংশিক, জগন্নাথপুর ও বিরামচর নিয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভায় ৩নং সংরক্ষিত ওয়ার্ড। এ ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ আবাসিক এলাকা। এবারের নির্বাচনে ৩নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতায় সম্ভাব্য ৩ প্রার্থীর নাম শোনা যাচ্ছে। সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থীরা হলেন- বর্তমান কাউন্সিলর তহুরা খাতুন লাইজু, সাবেক কাউন্সিলর মাফিয়া আক্তার ও রোকেয়া আক্তার।
প্রসঙ্গত, আগামী ডিসেম্বর মাসে শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে এমন খবরে সম্ভাব্য মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্রসহ সম্ভাব্য মেয়র প্রার্থীরা মাঠে নেমে পড়েছেন। বসে নেই কাউন্সিলর প্রার্থীরাও। সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীরা করোনা ভাইরাসের কারণে প্রকাশ্যে সভা সমাবেশ করে বা কর্মী সমর্থকদের নিয়ে প্রচার প্রচারণা চালাতে না পারলেও তারা নিরবে নিভৃতে চালিয়ে যাচ্ছেন প্রচার প্রচারণা। সাধারণ ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের পাশাপাশি সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থীরাও মাঠ চষে বেড়াচ্ছেন।