ফ্র্রান্সের বিতর্কিত পত্রিকা শার্লি এব্দতে রাসূল (দ:)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশ এবং সুইডেনের দক্ষিণাঞ্চলীয় মালমো শহরে পবিত্র কুরআন শরীফে অগ্নিসংযোগের প্রতিবাদে হবিগঞ্জ জেলা ছাত্রসেনার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ জোহর জেলা ছাত্রসেনার অস্থায়ী কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে শায়েস্তানগর ট্রাফিক পয়েন্ট এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হবিগঞ্জ জেলা শাখার সভাপতি শাহজাদা সৈয়দ মোহাম্মদ আলী বশনীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এ কাদিরের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আহলে সুন্নাত ওয়াল জামাআতের সভাপতি মাওলানা শাহ জালাল আহমদ আখঞ্জি। বক্তব্য রাখেন জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সহ-সভাপতি এমডি মুহিত, সাধারণ সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম, হবিগঞ্জ জেলা ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি মাওলানা আবুল খায়ের শানু, মাওলানা সাইফুল মোস্তফা, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মুফতি খাইরুদ্দিন, মোঃ আব্দুল ওয়াদুদ, হাবিবুর রহমান হাবিব, মাওলানা আব্দুল কাদের, কাউসার আহমেদ রুবেল, শাহ আলম, মইনুল ইসলাম।
উপস্থিত ছিলেন আব্দুল আউয়াল সুমন, মুহাম্মদ রহমত আলী, নাহিদুল ইসলাম, হানিফ আহমেদ সজীব, মুহিবুর রহমান রাজন, গোলাম শাফিউল আলম মাহিন, রিদওয়ান আহমেদ খান, ইমরান হোসেন, সাইফুল ইসলাম হামজা, আমির হামজা মামুনসহ প্রমূখ।
মানববন্ধনে বক্তারা উক্ত ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জাতিসংঘের কাছে এ ঘটনাগুলোর বিচার দাবি করেন। অন্যথায় দেশব্যাপী কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন। শেষে সারাবিশ্বে নির্যাতিত মুসলমাদের উপর আল্লাহর রহমত কামনা করে মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি