বিএনপির বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে জি কে গউছ

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। শনিবার দুপুর ১২টায় হবিগঞ্জ শহরের শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বিএনপির জাতীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেন, আওয়ামী পাপিয়াদের পাপে দেশ সয়লাব হয়ে গেছে। সারা দেশেই অসংখ্য আওয়ামী পাপিয়া, ক্যাসিনো সম্রাট জি কে শামীম, খালেদ রয়েছে। কিন্তু সবাইকে পুলিশ গ্রেফতার করছে না। যেখানেই ভাগ বাটোয়ারা নিয়ে সমস্যা হয় সেখানেই পুলিশ নিয়ে হানা দেয়া হয়, উদ্ধার করা হয় কোটি কোটি টাকা। আওয়ামী লীগের পাতি নেতাদের বাসা থেকে যদি ২৬ কোটি টাকা উদ্ধার হয়, না জানি বড় বড় নেতাদের বাসায় কী পরিমাণ টাকা আছে।
জি কে গউছ বলেন, ব্যাংকে টাকা নেই, শেয়ার বাজারে টাকা নেই, সব টাকা এখন আওয়ামী লীগ নেতাদের বাসায়। আওয়ামী লীগ নেতারা দেশের সম্পদ লুটপাট করে আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে গেছে। তাদেরকে গ্রেফতার না করে মাত্র ২ কোটি টাকার মিথ্যা মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে সরকার। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপির মত একটি বৃহৎ রাজনৈতিক দলের চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বিনা চিকিৎসায় তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে।
জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মঞ্জুর উদ্দিন শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা রফিক, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাজী নুরুল ইসলাম, হবিগঞ্জ সদর উপজেলা বিএনপি সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, হবিগঞ্জ পৌর বিএনপি সিনিয়র যুগ্ম নুরুল ইসলাম নানু, বিএনপি নেতা আজম উদ্দিন, অ্যাডভোকেট আফজাল হোসেন, মর্তুজা আহমেদ রিপন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সৈয়দা লাভলী সুলতানা, নুরজাহান বেগম, নুরজাহান বেগম প্রমুখ।