সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ড. মোঃ ফরিদুর রহমান

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ড. মোঃ ফরিদুর রহমান নিজে সততার সাথে দায়িত্ব পালন করবেন এবং প্রশাসনের অন্য কর্মকর্তা-কর্মচারিরাও যেন সততার সাথে দায়িত্ব পালন করেন সেই বিষয়টি তিনি তদারকি করবেন। কোন কর্মকর্তা-কর্মচারি যদি দায়িত্ব পালনে সাধারণ মানুষকে অন্যায়ভাবে কষ্ট দেন কিংবা অন্যায়ভাবে টাকা দাবি করেন তাহলে তা যেন জেলা প্রশাসককে জানানো হয়। তিনি ওইসব কর্মকর্তা-কর্মচারির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবেন। হবিগঞ্জবাসীর উদ্দেশ্যে জেলা প্রশাসক ড. মোঃ ফরিদুর রহমানের স্পষ্ট বার্তা- তিনি হবিগঞ্জে নিতে আসেননি, দিতে এসেছেন। মানুষকে সেবা দেবেন, হবিগঞ্জকে উন্নয়ন দেবেন এবং সর্বোপরি হবিগঞ্জকে এগিয়ে নিতে তিনি প্রাণপণ চেষ্টা করবেন। জেলা প্রশাসক অত্যন্ত দৃঢ়তার সাথে বলেন- বেতনের টাকায় আমার সংসার চলে। অন্যায়ভাবে কোন টাকা আমি উপার্জন করি না।
বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় হবিগঞ্জ শহরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক ড. মোঃ ফরিদুর রহমান এসব কথা বলেন।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভাটি পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান। সভায় সাংবাদিকদের মধ্যে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরী, সেক্রেটারি পাভেল খাঁন চৌধুরী, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক প্রতিদিনের বাণী সম্পাদক মোহাম্মদ শাবান মিয়া, প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ, প্রেসক্লাবের সাবেক সভাপতি এনটিভি প্রতিনিধি ও দৈনিক হবিগঞ্জের মুখ সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক দিনকাল ও বাংলাভিশন প্রতিনিধি মোহাম্মদ নাহিজ, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দেশ রূপান্তর প্রতিনিধি শোয়েব চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল আই প্রতিনিধি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, এটিএন বাংলা প্রতিনিধি আব্দুল হালিম, বিটিভি প্রতিনিধি আলমগীর খান সাদেক, দৈনিক আজকের হবিগঞ্জ বার্তা সম্পাদক আশরাফুল আলম কহিনুর, মীর মোঃ আব্দুল কাদির, সৈয়দ মশিউর রহমান, জুয়েল চৌধুরী, শরীফ চৌধুরী, মোঃ নুর উদ্দিন, মোঃ রহমত আলী, আব্দুর রউফ সেলিম, শাহীন, এম এ রাজা, সাইফুর রহমান তারেক, নিরঞ্জন গোস্বামী শুভ, আখলাছুর রহমান প্রিয়, টিপু, নুর উদ্দিন সুমন ও সনজব আলী প্রমূখ।