খাদ্যসামগ্রী বিতরণকালে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, কোটা আন্দোলনের ভেতরে গিয়ে মানুষ হত্যা করে বিএনপি-জামায়াত আরেকবার প্রমাণ করেছে যে- তারা দেশ ও জাতির শত্রু। চোখ-কান খোলা রেখে তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহরের লন টেনিস মাঠে ২০০টি পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সংসদ সদস্য আরও বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা যদি কারও বাড়ির আশপাশে বোমা বানায় অথবা একত্রিত হয়, তবে থানা পুলিশকে খবর দিন। তারা যে কোন সময় মানুষের ক্ষতি করতে পারে। দেশের মানুষ এই বোমাবাজদের নিকট নিরাপদ না।
এমপি আবু জাহির উপস্থিত উপকারভোগীদের উদ্দেশ্যে বলেছেন, বিএনপি-জামায়াতকে চিনে রাখবেন। নির্বাচন আসলে তাদেরকে আর ভোট দেওয়া যাবে না। তারা দেশ ও জাতির শত্রু।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ নেতারা তাঁদের ব্যক্তিগত পক্ষ থেকে অস্বচ্ছল লোকদের পাশে থাকছেন উল্লেখ করে এমপি আবু জাহির সকলের জন্য দোয়া করতে উপস্থিত নারী-পুরুষের প্রতি অনুরোধ জানান।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সহ সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র আতাউর রহমান সেলিম, অ্যাডভোকেট মোঃ লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, প্রচার সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ সাইফ ই রহমান তন্ময় প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণের সময় জানানো হয়, কারফিউ চলাকালে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ শ্রমজীবী ও কর্মহীন মানুষদের পাশে থেকে এ সহায়তা অব্যাহত রাখবে। এছাড়া জেলা আওয়ামী লীগ নেতা ও রিচি ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রহিমের স্মরণে আজ বাদ জুমআ চৌধুরীবাজার জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।