পণ্য রপ্তানির মাধ্যমে গত ২০২১-২২ অর্থবছর দেশের জন্য বৈদেশিক মুদ্রা অর্জন ও ব্যাপক কর্মসংস্থান তৈরিতে ভূমিকা রাখার স্বীকৃতি হিসেবে বাদশা গ্রুপ এর ৪(চার)টি প্রতিষ্ঠানের মধ্যে ৩( তিনটি) প্রতিষ্ঠানকে জাতীয় রপ্তানি ট্রফি প্রদান করা হয়েছে। এর মধ্যে ২টি স্বর্ণ ও ১টি ব্রোঞ্জ।
গত রোববার এ উপলক্ষে বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরো আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে বাদশা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ বাদশা মিয়ার হাতে ২টি এবং বাদশা মিয়ার সহধর্মনী ও গ্রুপের পরিচালক মিসেস আসমা বেগমের হাতে ১টি ট্রফি তুলে দেন।রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এই অনুষ্ঠান থেকে বিজয়ীদের হাতে ট্রফি হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু, বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি টিপু মুনশি প্রমুখ।
উল্লেখ্য সারাদেশে সকল ধরনের সুতা খাতে তিনটি প্রতিষ্টানকে ট্রফি দেওয়া হয় এর মধ্যে বাদশা গ্রুপের দুইটি প্রতিষ্ঠান বাদশা টেক্সটাইলস লিঃ (স্বর্ণ), কামাল ইয়ার্ন লিমিটেড (ব্রোঞ্জ) পদক প্রাপ্ত হয়।
নারী উদ্যোক্তা/রপ্তানিকারক গনের জন্য সংরক্ষিত (উৎপাদন পন্য ও সেবা) খাতে পাইওনিয়ার নীটওয়্যার্স (বিডি) লিঃ স্বর্ণ ট্রফি প্রাপ্ত হয়।
উল্লেখ্য যে গত ৯ বছর যাবৎ বাদশা গ্রুপ ধারাবাহিক ভাবে জাতীয় রপ্তানি ট্রফি পাচ্ছে।