নগদ সাড়ে ৮ লাখ টাকা সাড়ে ১২ ভরি স্বর্ণালঙ্কার ও এক হাজার পাউন্ড নিয়ে গেছে চোরেরা
নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার অভয়নগরে উপজেলা সংলগ্ন খাদ্য গুদামের পার্শ্ববর্তী লন্ডন প্রবাসী সালেহ আহমেদ চৌধুরীর বাসায় চুরির ঘটনা ঘটে। বৃহস্পতিবার দিবাগত রাতে এই চুরির ঘটনাটি ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়, লন্ডন প্রবাসী সালেহ আহমেদ চৌধুরী ও তার স্ত্রী সৈয়দা কুলসুমা বেগম পরিবার পরিজন নিয়ে দেশে এসে পৌরসভার অভয়নগর খাদ্য গুদামের পার্শ্ববর্তী বাসায় অবস্থান করছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে অজ্ঞাত চোরেরা কৌশলে তাদের বাসায় প্রবেশ করে বাসার আলমারিতে থাকা সৈয়দা কুলসুমা বেগমের ৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫ লাখ ২৩ হাজার টাকা, ১ হাজার পাউন্ড, সৈয়দ আহমদ চৌধুরীর স্ত্রী সৈয়দা সালমা চৌধুরীর ৬ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৩ লাখ ৩০ হাজার টাকা, জাকারিয়া চৌধুরীর দেড় ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১৫ হাজার টাকা, মাওলানা বশির আহমেদ চৌধুরীর স্ত্রী নাজমিন চৌধুরীর নগদ ২২ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। চোরেরা আলমিরা ভাংচুর করে ও আলমিরাতে থাকা জিনিসপত্র তছনছ করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ওসি (অপারেশন) দিলীপ কান্ত নাথ বলেন, সন্দেহভাজন হিসেবে আব্দুল্লাহ নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদের পর হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।