এফ আর হারিছ, বাহুবল থেকে ॥ বাহুবলে গাছ থেকে সুধির চন্দ্র দাস (৭২) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার দিবাগত রাত ২টায় উপজেলার সম্পদপুর প্রকাশিত কালাখারৈল গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। সুধির চন্দ্র দাস ওই গ্রামের মৃত দয়াল দাসের পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের সম্পদপুর গ্রামের মৃত দয়াল দাসের ছেলে সুধীর দাশ বুধবার রাত সাড়ে ৮ টার দিকে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু অনেক রাত হলেও সুধীর দাস বাড়িতে ফিরে না আসায় তার স্ত্রী ঝর্ণা রাণী দাশ (৬১) ও মেয়ে শিখা রাণী দাশ (২৫) সহ আশপাশের মানুষ সুধীর দাসকে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে গভীর রাতে বাড়ির পাশে কাঁঠাল গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান। এসময় তার স্ত্রী ঝর্ণা রাণী দাশ শোর-চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমানের নির্দেশে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রূপক কর এর নেতৃত্বে একদল পুলিশ গিয়ে সুধীর দাসের লাশ উদ্ধার করেন। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।
এ বিষয়ে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আলী আকবর জানান, সুধীর দাসের লাশ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।