সংসদীয় স্থায়ী কমিটির সভায় এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়ককে ছয় লেনে উন্নীতের কাজ দ্রততম সময়ের মধ্যে শুরু করার তাগিদ দিয়েছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সকাল ১১টায় জাতীয় সংসদ ভবনে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভায় তিনি এ তাগিদ দেন। এছাড়া লাখাই উপজেলার বামৈ থেকে লাখাই বাজার পর্যন্ত অলওয়েদার সড়ক বাস্তবায়নের প্রকল্পটি দ্রুত একনেকে অনুমোদন ও হবিগঞ্জ পৌরসভার প্রধান সড়কে ড্রেন নির্মাণসহ উন্নয়ন বরাদ্দ প্রদানের জন্য তিনি সভায় কথা বলেন।
এমপি আবু জাহির সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব এবং প্রধান প্রকৌশলীকে এসব উন্নয়ন প্রকল্পের ব্যাপারে জোর তাগিদ দিয়েছেন। স্থায়ী কমিটির সভাপতি রেজওয়ান আহাম্মদ তৌফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিভিন্ন আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিকেল ৩টায় হবিগঞ্জ-৩ আসনে টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভায় যোগ দেন। এ সময় হবিগঞ্জ জেলাসহ সারাদেশে লোডশেডিং কমিয়ে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য কথা বলেন তিনি।