আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুরে ৪র্থ বারের মতো নির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহানকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় ইউনিয়ন পরিষদের সভাকক্ষে ধর্মঘর ইউনিয়নবাসীর পক্ষ হতে এই গণসংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান বলেন, আপনারা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। আমি আপনাদের নিকট চির কৃতজ্ঞ। আমি আপনাদের পাশে পূর্বেও ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকব। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে। আপনারা যেকোনো বিষয় নিয়ে সরাসরি আমার সঙ্গে কথা বলবেন। আপনাদের এলাকার সকল অসমাপ্ত কাজ আমি এবার আপনাদের সঙ্গে নিয়েই সমাপ্ত করতে চাই।
তিনি আরো বলেন, এলাকার যেকোনো সমস্যা আপনাদের সঙ্গে নিয়েই সমাধান করবো। সুন্দর ও পরিচ্ছন্ন উপজেলা বিনির্মাণে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
বিশিষ্ট মুরুব্বি সাবেক মেম্বার আব্দুর সাত্তারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধর্মঘর ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল, চৌমুহনী ইউপি চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান সোহাগ, সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, কবির চৌধুরী, মোস্তফা কামাল বাবুল, শাহ আজিজুর রহিম, ইউপি সদস্য কামাল মিয়া, ইউপি সদস্য ইয়াজ উদ্দিন, ইউপি সদস্য নাছির উদ্দিন খোকন, মির্জা ইকরাম, জুবায়ের প্রমূখ।