নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পাহাড়ি অঞ্চল হিসেবে খ্যাত দিনারপুরে বসতবাড়িতে কৌশলে ইয়াবা ও গাঁজা বিক্রি করার অপরাধে পৃথক স্থান থেকে এক মহিলা ও এক পুরুষকে বুধবার (২২ মে) সকালে গ্রেপ্তার করেছে হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণে অধিদপ্তর। পরে তাদেরকে নবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করলে হবিগঞ্জ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।
হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান জানান- বুধবার সকালে গোপন সংবাদ পেয়েছেন নবীগঞ্জের পৃথক দুটি স্থানে মাদকদ্রব্য বিক্রি হচ্ছে। তাৎক্ষনিক দেবপাড়া ইউনিয়নের পূর্ব দেবপাড়া কুরুটিলা এলাকার মোঃ মায়ান মিয়ার পুত্র মায়াদ মিয়া (৪২) কে আটক করে তার ঘরে থাকা ১শ ২ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। পরে তার তথ্য অনুযায়ী গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের জয়নুল মিয়ার স্ত্রী মোছাঃ শাহিনা আক্তার (৪৫) কে আটক করে তার ঘর থাকা আঁধা কেজি গাঁজা উদ্ধার করা হয়। দুপুরে তাদের দুজনকে নবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম।
এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান বলেন, নবীগঞ্জের পৃথক স্থান থেকে ইয়াবা গাঁজাসহ একজন পুরুষ ও একজন মহিলাকে আটক করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। তাদেরকে হবিগঞ্জ কোর্টের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।