নূরুল ইসলাম মনি, বাহুবল থেকে ॥ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ৭ চেয়ারম্যান, ৮ ভাইস চেয়ারম্যান ও ৫ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন। এ সময় উপস্থিত ছিলেন- সহকারী রিটার্নিং অফিসার ও বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান ও বাহুবল উপজেলা নির্বাচন অফিসার শাহনাজ আক্তার।
চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান (ঘোড়া), সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী (কৈ মাছ), সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই (টেলিফোন), সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ আলী মিয়া (মোটরসাইকেল), আক্তারুজ্জামান নাসির (আনারস), রাজন চৌধুরী (কাপ-পিরিচ) ও আনোয়ার হোসেন ছালেহী (দোয়াত কলম)।
ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ শামীনুর রহমান শামীম (মাইক), সোহেল আহমেদ কুটি (তালা), কামরুল ইসলাম (চশমা), ফারুক মিয়া (পালকী), নবী হোসেন মোড়ল (টিউবওয়েল), শশাংক রঞ্জন দাশ (টিয়া পাখি), আব্দুল মালেক মাদানী (উড়োজাহাজ) ও সিরাজুল ইসলাম (বই)।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হাসিনা আক্তার শিপা (হাঁস), নিছফা আক্তার (ফুটবল), নাজমুন নাহার রীতা (কলস), আলফা বেগম (বৈদ্যুতিক পাখা) ও ছালেহা বেগম (পদ্মফুল)।
আগামী ২১ মে বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপজেলার ৭ ইউনিয়নে এবার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫৩ হাজার ৬২২ জন। তন্মধ্যে পুরুষ ৭৯ হাজার ১৫৭ জন, মহিলা ৭৪ হাজার ৪৬৪ জন এবং হিজরা ১ জন।