জিজ্ঞাসাবাদের জন্য ছেলে ও পুত্রবধূকে আটক করেছে পুলিশ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার চাঁনপুর গ্রামে মাঠ থেকে আছিয়া খাতুন (৫৫) নামে ৩ সন্তানের জননীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আছিয়া খাতুন চাঁনপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের স্ত্রী। এ ঘটনায় নিহতের ছেলে আব্দুল মজিদ ও তার স্ত্রী রিমা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান জানান, নিহত মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার ৩ ছেলের মাঝে ২ জন দেশের বিভিন্ন জেলায় কাজ করেন। অপরজন মানসিক রোগী। তিনি বলেন, এটি হত্যাকান্ড। মহিলার বুকে ৮টি সুঁঁচালো অস্ত্রের ঘাই এবং পিঠে ২টি ঘাই রয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। কি কারণে, কে বা কারা এ হত্যাকান্ডটি ঘটিয়েছে তা এখনই নিশ্চিত করে বলা যাবে না।
লুকড়া ইউপি চেয়ারম্যান মোঃ কায়সার রহমান বলেন, গ্রামের মাঠে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা বলা যাচ্ছে না।
স্থানীয় সূত্রে জানা যায়- গতকাল মঙ্গলবার সকালে চাঁনপুর মাঠের পাশে আছিয়া খাতুনের রক্তাক্ত মরদেহ পড়ে দেখতে লোকজন স্থানীয় বিষয়টি ইউপি সদস্য মোঃ তৌহিদ মিয়াকে জানালে তিনি বিষয়টি থানায় অবগত করেন। পরে অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান, সদর থানার ওসি অজয় চন্দ্র দেবসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।