স্টাফ রিপোর্টার ॥ তীব্র শীতে আলেয়া জাহির ফাউন্ডেশন শায়েস্তাগঞ্জ পৌরসভায় চার শতাধিক অস্বচ্ছল মানুষকে শীতবস্ত্র উপহার দিয়েছে। গতকাল ফাউন্ডেশন ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া জাহির এ শীতবস্ত্র বিতরণ করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, বাংলাদেশ আওয়ামী লীগের আইন উপ-কমিটির সদস্য ব্যারিস্টার মোঃ ইফাত জামিল ও সাবেক মেয়র সালেক মিয়া।
অনুষ্ঠানে আলেয়া জাহির ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক উপকারভোগী নারী-পুরুষের হাতে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল তুলে দেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আবু জাহিরের জন্য দোয়া-আশির্বাদ করার অনুরোধ জানান। এর আগে গত শুক্রবার জেলা সদরে সহ¯্রাধিক মানুষের মাঝে আলেয়া জাহির শীতবস্ত্র বিতরণ করেন।
প্রসঙ্গত, সামাজ উন্নয়নে দৃষ্টান্ত স্থাপন করেছে আলেয়া-জাহির ফাউন্ডেশন। ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০টি ইউনিয়ন ও পৌরসভায় কয়েক হাজার নারীকে প্রশিক্ষণ এবং সেলাই মেশিন দেয়া হয়েছে। করোনায় আলেয়া-জাহির ফাউন্ডেশনের মাধ্যমে বাড়ি বাড়ি অক্সিজেন সিলিন্ডার পাঠানো এবং জেলার সর্ববৃহৎ কোরআন প্রতিযোগিতার আয়োজন সাড়া জাগিয়েছে।