চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে ফয়সল মিয়া নামে এক ব্যবসায়ীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বুধবার সন্ধ্যা থেকে তিনি নিখোঁজ রয়েছেন। হারিয়ে যাওয়ার সময় তার সাথে ব্যবসার প্রায় এক লাখ টাকা ছিল। তার পরিবারের ধারণা টাকার জন্য তাকে কোন চক্র অপহরণ করে থাকতে পারে। চুনারুঘাট থানা পুলিশ বিষয়টি তদন্ত করে তাকে উদ্ধারের চেষ্টা করছে।
স্থানীয়রা জানান, চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের ছোট ভাই ও বনগাঁও গ্রামের হাজী ইদ্রিছ মিয়ার ছেলে লিভার ব্রাদার্স পণ্যের ডিলার ফয়সল মিয়া (৩৫) বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরেননি। বাড়ি থেকে বের হওয়ার সময় তার সাথে ব্যবসার প্রায় এক লাখ টাকা ছিল বলে তার পরিবার জানায়। বৃহস্পতিবার সকালে বিষয়টি চুনারুঘাট থানায় জানানোর পর চুনারুঘাট থানা পুলিশ তার সন্ধানে নামে। বৃহস্পতিবার দুপুরে তার মোবাইল ট্র্যাকিং এর মাধমে জানা যায়, তার সর্বশেষ অবস্থান ছিল আমুরোড বাজারের অদূরে রেল লাইনের কাছে।
চুনারঘাট থানার ওসি হিল্লোল রায় জানান, সে নিখোঁজ হয়েছে বলে পরিবার অভিযোগ করেছে। আমরা তদন্তে নেমেছি। তাকে অপহরণ করা হয়েছে নাকি এর পেছনে অন্য কোন কারণ আছে তদন্তের পরই তা জানা যাবে।