টমটম মালিক শ্রমিক ঐক্য পরিষদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার ॥ টমটম মালিক শ্রমিক ঐক্য পরিষদের নির্বাচনী মতবিনিময় সভায় হবিগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীকে অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের প্রতি সর্বাত্মক সমর্থন জানানো হয়েছে। হবিগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে বুধবার সকালে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।
প্রধান অতিথি মোঃ আবু জাহির এমপি বলেন,‘বিগত পনেরো বছরে হবিগঞ্জে যে উন্নয়ন হয়েছে তা অতীতে কখনো হয়নি। বৃন্দাবন কলেজে অনার্স, মাস্টার্স কোর্স চালু, সরকারী উচ্চ বিদ্যালয়ে ডাবল শিফট চালু, মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় চালু, অবকাঠামো উন্নয়ন, ঘরে ঘরে বিদ্যুতসহ হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জে যে উন্নয়ন হয়েছে তা আজ সর্বজন স্মীকৃত।’ তিনি বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই।
সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন অ্যাডভোকেট মোঃ আবু জাহির যে নজীরবিহীন উন্নয়ন করেছেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে তার ধারাবাহিকতা বজায় রাখা প্রয়োজন।
এছাড়াও বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, টমটম মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক বশিরুল ইসলাম খোকনসহ অন্যান্যরা। আরো উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর শেখ সুমা জামানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় বক্তারা আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে অ্যাডভোকেট আবু জাহিরকে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি আহবান জানান।